স্মৃতির ভগ্নাংশ
- মোঃ পারভেজ মিয়া - কবিতা ০৫-০৫-২০২৪

কেমন আছো হে বন্ধু
তুমি আমি আজ বহুদুরে,
ভালো কিংবা মন্দ থাকো
আজ জানাবার অভিলাষ নাই তোমার।
তবুও কি আমাদের বন্ধনের চিঁর ধরেছে?
তাই বা হয় কি করে?
উচ্ছাসে ভরা স্কুলের দিনগুলো কেটেছে একসাথে
ক্লাস রুম, লাইব্রেরি কিংবা প্রাইভেটের আসরে।
তোমার কি মনে আছে?
দুরু দুরু বুকে একদিন
বন্ধুত্বর হাত বাড়িয়েছিলে
লিখেছিলে ছোট একটি চিরকুট।
তারপর চেনা হলো জানা হলো
আমরা হলাম সুখ দুঃখের সাথী।
তোমার আমার সময় গুলো হলো
আমাদের স্মৃতির ভগ্নাংশ।
তুমি কখনো ছিলে বন্ধু
কখনো ছিলে প্রতিযোগীনি।
সেই সব স্মৃতি হাড়িয়ে যায়নি
আর যাবেও না কোনদিন।
আমি চিরদিন থাকবো
শুধু তোমার স্মৃতির ভগ্নাংশ হয়ে।


#কল্পলতা তোমাকে এখনো ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।